ফ্লাইওভারে ফাটল, বন্ধ যান চলাচল

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: চট্টগ্রা’মের বহদ্দারহাট ফ্লাইওভারের কা’লুরঘাটমুখী র‌্যাম্পের দুটি পিলারে ফাটল দেখা দিয়ে’ছে। এরপর গতকাল সো’মবার ( ২৫ অক্টোবর) রা’ত ১১টা থেকে র‌্যাম্পের ও’ই অংশ দিয়ে যান চ’লাচল বন্ধ রাখা’ হয়।

চান্দগাঁও থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা ম’ঈনুর রহমান এ ঘটনার সত্যতা’ নিশ্চিত করে’ছেন।

বিষয়টি সিটি করপোরে’শন ও সিডিএকে জানানো হয়েছে’। তাদের প্রকৌশলীরা মঙ্গল’বার সকালে এসে করণীয় নি’র্ধারণ করবে’ন।

২০১৭ সালে নকশা পরিব’র্তন করে র‌্যাম্পটা নামানো হয়েছিল।’ রাত দেড়টায় ঘটনাস্থলে শ’ত শত মানুষ ভিড় করেছেন। তা’দের চোখে-মু’খে উৎকণ্ঠা, আতঙ্ক। সেখানে ‘ফ্লাইওভারের নিচ থে’কে ভাসমান দোকানগু’লো সরিয়ে দেয়া’ হয়েছে।

এদিকে ফাটলের খ’বর পেয়ে চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর মো. এ’সারুল হক এবং পূর্ব ষো’লশহর ওয়ার্ড কাউন্সি’লর আশরাফুল আলম ‘ঘটনাস্থ’লে আসেন। সম্ভাব্য দু’র্ঘটনারোধে তারা সিএমপির ‘সহযোগি’তায় রাতে গাড়ি চলাচল বন্ধ ‘করে দে’ন।

কাউন্সি’লর মো. এসারুল হক বলেন, ফ্লাইওভারের যে ‘র‌্যাম্পটি আবাসিকের মুখে নেমেছে ‘সেখানে দুটি পিলারে ফাটল দেখা দি’য়েছে। খব’র পেয়ে আমরা ঘ’টনাস্থলে আসি এবং রাত ১১টার দিকে পুলি’শের সহযোগিতায় দুই পাশে গাড়ি চ’লাচল বন্ধ করে দেও’য়া হয়েছে’।

ওয়াই টাইপে’র যে অংশ, সেখান থেকে আবাসিকের মুখ পর্যন্ত ‘অংশেই মূলত গাড়ি চলাচল ব’ন্ধ করে দেয়া হয়। সকালে’ মেয়র এবং ‘প্রকৌশলীদের স’ঙ্গে বসে পরবর্তী ব্যবস্থা’ গ্রহণ করা’ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *