আ. লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

Spread the love

নিজস্ব প্রতিনিধি,ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৫ নং দুওসুও ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপ্রাপ্ত সোহেল রানার মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৫ নং দুওসুও ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় মুক্ত আলোচনার উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান তার বক্তৃতায় বলেন, স্থানীয় আওয়ামীলীগের তৃর্ণমূল নেতাকর্মীদের নাম কেন্দ্রে না পাঠিয়ে মাত্র ৩ জনের নাম পাঠিয়েছেন। মনোনয়নপ্রাপ্ত সোহেল রানার একাধিক সদস্য বিএনপি জামাতের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তোলা চাচা নূরল হুদা বিএনপির সহ-সভাপতি ছিলেন। তাদের বংশের অনেকে বিএনপি জামায়াতের নেতাকর্মী। বঙ্গবন্ধু স্বপরিবারে হত্যার দিন নূরুল হুদা এলাকায় মিষ্টি বিতরণ করেন। তাই নৌকা প্রতীকে মনোনয়ন বাতিল করে তৃণমূলের কর্মীদের মধ্য থেকে একজনকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়।

উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মকলেস চৌধুরী বলেন, এখনো সময় আছে এই প্রার্থীকে পরিবর্তন করে নতুন প্রার্থী দেন। তাহলে আমরা নৌকা মার্কার সপক্ষে ভোট দিব। আর এই প্রার্থীকে বাতিল না করলে আমি তাকে প্রত্যাখান করছি।

পরে এক পর্যায়ে বক্তৃতা শেষে সোহেল রানার প্রার্থীতা বাতিলের দাবিতে রাস্তায় বিক্ষোভ শুরু করেন স্থানীয় আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.