প্রেমিকার হামলায় প্রেমিক হাসপাতালে

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: পিরো’জপুরে প্রেমিকার হাম’লায় সাগর খলিফা (৩৫) নামের এক প্রেমিক আহত’ হয়েছে বলে অভিযো’গ পাওয়া গেছে’।

রোব’বার (৩১ অক্টোবর) দুপুরে পিরোজপুর পৌর এলাকার ভা’ইজোড়া দক্ষিণ নামাজপুর এ’লাকায় এ ঘটনা ‘ঘটে।

আ’হত ব্যক্তি পিরোজপুর ‘মঠবাড়িয়া উপজেলার সাফা ফুল’ঝুড়ি এলাকার আব্দুল ‘আজিজ খলিফার ছে’লে সাগর খলিফা’ (৩৫)।

আহত সা’গর জানায়, বেশ কয়েক বছর আগে ‘থেকে পিরোজপুর সদর উপজেলার’ দক্ষিণ নামাজপুর এলাকার’ আলী আকবরের’ মেয়ে নুসরাত’ ফারিয়ার সঙ্গে সাগরের’ পরিচয় হয়। এক পর্যায়ে স’ম্পর্ক প্রেমে গড়ায়। প্রেমের ‘সূত্র ধরে ফারিয়া তার ভা’ইকে বিদেশ পাঠানোর কথা’ বলে সাগরের কাছ’ থেকে ২০ লাখ টাকা ধার নেয়। নির্দিষ্ট সময়ে টাকা প’রিশোধ না করায় সম্পর্ক মা’মলাতে গড়ায়।’

এক পর্যায়ে মী’মাংসাও হয়। কিন্তু মেয়ে পুনরায় ছেলের সঙ্গে যোগাযো’গ করতে চাইলে ছেলে’ তাতে সাড়া দেয় না। প’রে আজ রোববা’র (৩১ অক্টোবর) ওই এলাকায় ‘সাগর তাদের জমি দেখে ফেরার সময় মো’টরসাইকেলের গতি রোধ ‘করে নুসরাত তার সহযোগী’রা ধারালো অস্ত্র নি’য়ে তার ওপর হামলা’ চালায়। এতে তার পায়ে আঘাত লেগে জ’খম হয়। এ সময় স্থা’নীয়রা এগিয়ে এসে তাকে’ উদ্ধার করে পিরো’জপুর সদর হাসপা’তালে নিয়ে আসে। সেখানে ক’র্তব্যরত চিকিৎসক সাগরকে ‘খুলনা মেডিকেল কলে’জ হাসপাতালে রেফার্ড’ করে।

এ বিষয়ে নুসরা’তের মা ফাতেমা বেগম জা’নান, সাগর একজন মাদক ‘ব্যবসায়ী। প্রায় দুই বছর ধ’রে সাগর বিভিন্ন ভাবে নু’সরাত’কে উত্য’ক্ত করে আসছিল। এক পর্যায়ে তা’র মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে সাগরে’র বিয়ে এবং ছেলে-মেয়ে থা’কায় তারা সে বিয়েতে রাজি হননি। এ’তে সে ক্ষি’প্ত হয়ে বিভিন্ন সময়ে নুস’রাতদের পাকঘর, গোয়ালঘরে আগুন দেয় এবং ‘এক পর্যায়ে তাদের পরিবা’রের সদস্যদের আসামি ক’রে মঠবাড়ি’য়া থানায় একটি মা’মলা দায়ের ‘করে।

তিনি আরও জানান, ঘট’নাটি মিথ্যা প্রমাণিত হওয়ায় মামলাটি খারিজ’ হয়। পরে রোববার (৩১ অক্টোবর) দুপুরে’ সাগর তার দুই সহযোগী’ নিয়ে জোড় করে নুসরতকে ধরে মো’টরসাইকেলে তুলতে গেলে তিনি তাকে ধরে রাখার চেষ্টা’ করেন। এতেও তিনি রাখতে’ সক্ষম না হলে কা’ছে থাকা একটি দা তার দিকে ছু’ড়ে মারলে সেটি সাগরের পায়ে গিয়ে পড়ে। এ’তে সে আহত’ হয়।

পিরোজ’পুর সদর থানার অফিসার ইনচার্জ (ও’সি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, এ খবর শুনে ঘটনাস্থ’লে পুলিশ পাঠানো হয়ে’ছে। কিন্তু সেখানে তাদের ‘কাউকে পাওয়া যায়নি। আহতদের পক্ষ থেকে কোনো’ অভিযোগ পাওয়া যায়নি। অভিযো’গ পেলে আইনগত’ ব্যবস্থা নেও’য়া হবে।

সূত্র: আরটিভি

Leave a Reply

Your email address will not be published.