পুলিশের গাড়ির ধাক্কায় আহত নাদিমের মৃত্যু

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: রাজধানীর গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় আহত যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার (১ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নাদিম হোসেন (৩২) নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। পুলিশের গাড়ির ধাক্কায় নাদিমের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পরিবার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ৩০ অক্টোবর গুলিস্তান পার্কের পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হয় যুবক। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত নাদিমের ভাই বিন ইয়ামিন জানায়, এনআরবিসি নামক বেসরকারি প্রতিষ্ঠান চুক্তি ভিত্তিক অফিস সহকারি হিসেবে কর্মরত ছিলেন।

তাঁদের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায়। বাবার নাম মৃত মিল্লাত হোসেন। বর্তমানে খিলগাঁও গোড়ান এলাকায় থাকত। নাদিম একটি বেসরকারি ব্যাংকে চাকরি করত। গত শনিবার(৩০অক্টোবর) সন্ধ্যায় গুলিস্তান স্টেডিয়াম সংলগ্ন রাসেল স্কোরের সামনে রাস্তা পারাপারের সময় একটি পুলিশের মাইক্রো গাড়ির ধাক্কায় আহত হয় নাদিম।

শাহবাগ থানার উপ-পরিদর্শক এসআই শহিদুল ইসলাম শহিদ জানান, গুলিস্তান স্টেডিয়াম এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত কোন যানবাহনের ধাক্কায় নাদিম আহত হলে পরে সেখান থেকে উদ্ধার করে স্বজনরা ঢামেক হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার দুপুর দেড়টায় মারা যান তিনি।

এসআই আরও বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে সোমবার বিকেলে মৃতদেহটি বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে দেওয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *