স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বিয়ের পাঁচ ‘মাসের মাথায় স্বামীর অনুমতি’তে নিজের প্রেমিককে বিয়ে করেছে স্ত্রী’! নিজের অমতে বিয়ে ‘করার কারণে নববধু ঘ’রের কার’ও সাথে কথা বলতো না। একটা সময়ে ‘নতুন স্বামী নতুন বধু বলে সে আসলে ‘তাকে না প্রেমিক পিন্টুকেই স্বা’মী হিসাবে পেতে চাই! যেই’ কথা সেই কাজ। নবব’ধুর স্বামী পঙ্কজ শর্মা তার স্ত্রীকে’ বিয়ে দিয়ে দেন তার প্রেমিক ‘পিন্টুর সাথে। স্থানীয় স’ময় গত শুক্রবার স’ন্ধ্যায় আত্মীয়’স্বজন ও অতিথিদের উপ’স্থিতিতে পিন্টু আর কমলে’র বিয়ে হ’য়।

ভারতের উত্ত’র প্রদেশের কানপুরের এই’ ঘটনা ঘটে।পঙ্কজ শর্মার সঙ্গে চলতি বছরের মে মাসে ক’মল নামে এক তরু’ণীর বিয়ে হয়’।

সাংবাদিক’দের পঙ্কজ জানান, বিয়ের পর থেকেই কমল তা’কে এড়িয়ে চলতেন। এমনকি’ শ্বশুরবাড়ির কারো সঙ্গে’ ঠিকমতো ক’থাও বলতেন না কমল। বিষয়টি নিয়ে বেশ’ কয়েকবার জানতে চাইলে কমল স্বীকার করেন ‘যে, পঙ্কজকে তার পছ’ন্দ নয়। তিনি তার প্রেমি’ক পিন্টু’কে বিয়ে করতে চান।

পঙ্কজ যখন ‘বিষয়টি তার শ্বশুরবাড়িতে জানা’ন তখন কমলের বাবা-মাও তাকে ‘বোঝানোর চেষ্টা করেন। ‘তবে কমল নিজের সিদ্ধা’ন্তের ব্যাপারে অট’ল ছিলেন।

বিষয়টি শেষপর্যন্ত অ্যা’ন্টি ডোমেস্টিক ভায়োলেন্স সেল এবং উত্তর প্রদেশে’র ওয়ান স্টপ সেন্টার আশা জ্যোতি কেন্দ্র পর্যন্ত ‘গড়ায়। সে’খানে ওই তরুণী, তার স্বামী, তা’র প্রেমিক এবং তাদের আত্মীয়স্বজনদের মধ্যে আলোচনার ‘ব্যবস্থা ক’রা হয়।’

আলোচনার ‘পরও কমলকে নিজের সি’দ্ধান্তে অবিচল দেখে পঙ্কজ প্রেমিকের সঙ্গেই তার বিয়ে ‘দেওয়ার উদ্যোগ’ নেন। এমনকি’ বিয়েকে আইনি বৈধতা দিতে নি’জের উদ্যোগে এ’কজন আইনজী’বীও নিয়ে আসে’ন’ পঙ্কজ।

Leave a Reply

Your email address will not be published.