বাজি কিনে ফেরার পথে স্কুটারেই বিস্ফোরণ, বাবা-ছেলে নিহত

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: দীপাবলি উদযাপ’নের জন্য বাজার থেকে বাজি কি’নে স্কুটারে করে বাড়ি ফিরছিলেন বাবা ও’ ছেলে। কিন্তু স্কুটারে ওই বাজি বি’স্ফোরণে ঝলসে’ মৃত্যু হয়েছে বাবা-ছেলের’। নিহতরা হলেন বাবা কালাইনে’সান (৩২) ও ছেলে প্রদীপ (৭)। বৃহস্পতিবার (৪ ‘নভেম্বর) ভারতের পুদুচেরি’র আরিয়ান’কুপ্পমে এ ঘট’না ঘটে।

ভয়াবহ ‘সেই বিস্ফোরণের ভিডিও সিসিটিভি ক্যা’মারায় ধরা পড়ে’ছে। ভয়াবহ সেই বিস্ফো’রণের ভিডিও দেখে ‘শিউরে উঠেছেন অনেকে’।

স্থানীয় সূত্রে জা’না যায়, কালাইনেসান (৩২)’ দীপাবলি’ উপলক্ষে ছেলে প্রদীপকে নিয়ে পাশেরই একটি’ এলাকায় বাজি কিনতে গি’য়েছিলেন তিনি। দুই ব্যাগ বা’জি কেনেন সন্ধ্যাবেলা পোড়াবেন বলে। সে’ই বাজি স্কুটিতে নিয়ে ছে’লেকে সঙ্গে করে ফে’র বাজার থেকে ফির’ছিলেন কালাই’নেসান। স্কুটারের সামনে রাখা বাজির ব্যা’গের ওপর বসেছিল ছেলে’টি। গন্তব্যস্থলের বেশ খানিকটা দূরে রাস্তার ও’পরই চলন্ত স্কুটারে’ রাখা বাজিতে ভয়া’নক বিস্ফোরণ হয়। আগুনের ‘ধোঁয়ায় মুহূর্তে চারপাশ ঢে’কে যায়।

রাস্তায় হঠা’ৎ জোরালো বিস্ফোরণে আতঙ্কিত হ’য়ে পড়েন সেখানের মানুষ। স্থা’নীয়রা ছুটে এসে দেখেন ঝ’লসানো দুটি মর’দেহ রাস্তার ‘দুই পাশে ছিটকে পড়ে আছে’। হাত কয়েক দূরে আরও দুজন মোটরসা’ইকেল আরোহী গুরুতর আ’হত অবস্থায় পড়ে’ আছেন।’

পুলিশ জানিয়েছে, ব্যাগে থাকা’ বাজিতে ঘর্ষণের কারণে বিস্ফোরণ’ হয়েছে। বিস্ফোরণে কা’লাইনে’সান ও তার ছেলে পু’রো ঝলসে গিয়েছিল। ‘গুরুতর আহত হন অন্য’ মোটরসাইকেলের দুই আরোহী। তাদে’র উদ্ধার করে হাসপা’তালে নেওয়া হ’য়।

Leave a Reply

Your email address will not be published.