বিশ্বব্যাপী মৃত্যু ও শনাক্ত কমেছে

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: করোনাভাই’রাসে বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় ‘আরও ৪ হাজার ৫৮৫ জনের মৃত্যু এবং ‘৩ লাখ ৪১ হাজার ৪৫৫ জন শনাক্ত হয়ে’ছেন। এর আ’গে রোববার (৭ নভেম্বর) ৬ হাজার ৩’০৫ জন এবং ৪ লাখ ১৪ হাজার ৮৪৫ ‘রোগী শনাক্ত হয়েছি’ল।

সোমবার (৮ নভেম্বর) সকা’লে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার’ হিসাব রাখা ওয়েবসাইট ওয়া’র্ল্ডোমিটারস থেকে এ’সব তথ্য পাওয়া ‘গেছে।

ওয়ার্ল্ডোমিটারসে’র সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত’ করোনায় ৫০ লাখ ৬৪ হাজার ৪’৫০ জনের মৃত্যু এবং ২৫ কোটি ‘৫ লাখ ৯৭ হাজার ৫১৯ জন শ’নাক্ত হয়ে’ছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় রাশি’য়ায় মারা গেছেন ১ হাজার ১৭৯ ‘জন এবং সংক্রমিত হয়েছেন ৩৯ হাজার ১৬৫ জন। যুক্তরাষ্ট্রে’ আক্রান্ত হয়ে’ছেন ২৩ হাজার ১৬৫ জন এবং মারা’ গেছেন ১২৩ জন। যুক্তরাজ্যে সংক্রমিত হয়েছেন ৩০ হাজার ৩০৫’ জন এবং মারা গেছেন ৬২ জন। ‘ব্রাজিলে মারা গেছেন ৬৭’ জন এবং সংক্রমিত হয়েছেন ৬ হাজার ১১৫’ জন। ভারতে মারা গেছেন ২৫৬ জন এ’বং আক্রান্ত হয়েছে’ন ১১ হাজা’র ৬৪৮ জন।

এ ছাড়া করো’নায় আক্রান্ত হয়ে গত ২৪’ ঘণ্টায় ইরানে ১২৬ জন, তুরস্কে ২০’০ জন, ইউক্রেনে ৪৪৯ ‘জন, মেক্সিকোতে ২৬১ জ’ন এবং ফিলিপা’ইনে ১৯১ জন মারা ‘গেছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.