বিস্ফোরণে উড়ে গেল আ.লীগ নেতার হাত

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: নড়া’ইলের লোহাগড়া উপজেলায় বোমা বি’স্ফোরণে শাহাজাদা মোল্যা (৪০) নামে এক আও’য়ামী লীগ নেতার ডান হা’ত উড়ে গেছে।

রোববার রাত ৮টার দিকে কু’ন্দশী সিঅ্যান্ডবি চৌরাস্তা জামে’ মসজিদের সামনে লোহাগড়া-‘কালনা সড়কের ওপর এ ঘটনা’ ঘটে।

আহত শাহাজাদা মো’ল্যা মল্লিকপুর ইউনিয়নের ২ নম্বর ও’য়ার্ড আওয়ামী লীগের সভাপতি এ’বং মঙ্গলহাটা গ্রামে’র আকবর মো’ল্যার ছেলে।

প্রত্যক্ষদ’র্শী সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে’ কুন্দশী সিঅ্যান্ডবি চৌরাস্তা মসজিদের ‘সামনে বিকট শব্দে একটি বোমা ‘বিস্ফোরিত ‘হয়।

পুলিশ ও স্থানীয় ‘লোকজন কিছু বুঝে ওঠার আগেই দে’খা যায়, বিস্ফোরিত বোমায় শাহাজাদা মোল্যা’র ডান হাতের কনুই’য়ের নিচ থেকে’ হাড় মাংস উড়ে গেছে’।

এ সময় তা’কে মঙ্গলহাটা গ্রামের মামুন’ মোল্যা ও তোফায়ে’ল শিকদার দ্রুত একটি অ্যা’ম্বুলেন্সে উঠিয়ে অ’ন্যত্র নেওয়ার চে’ষ্টা করে। কিন্তু’ পুলিশ ও উপস্থিত লোক’জন তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে’ক্সের নিয়ে যায়। সেখানে প্রাথমিক চি’কিৎসা দিয়ে উন্নত চিকি’ৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ’ হাসপাতালে তাকে স্থানা’ন্তর করে’ন।

টহলরত পুলি’শের এএসআই কামরুল ইসলাম বলেন, ঘটনা’স্থল থেকে পুলিশের ভ্যা’ন গাড়ি নিয়ে পার ‘হওয়ার মাত্র ২০ গজ দূরে এলে’ বিকট শব্দ হয়। এ সময় ‘গাড়ি থেকে নেমে দেখি আহ’ত শাহাজাদাকে দুজন যুবক অ্যাম্বুলে’ন্সে উঠানোর চেষ্টা ‘করছে। সেখান থেকে ‘স্থানীয়’দের সহযোগিতায় তা’কে লোহাগড়া হাসপাতালে’ নিয়ে আসি।’

এদিকে আহত শাহা’জাদা দাবি করেছেন, তিনি মসজি’দ থেকে নামাজ পড়ে বে’র হওয়ার সময় কে বা কারা তার ওপর’ বোমা হামলা ক’রেছে।

লোহাগড়া থানার ও’সি আবু হেনা মিলন জানান, আহত যু’বক জ্যাকেটের পকেটে হাতে ক’রে নিজেই বিস্ফোরিত বোমাটি বহ’ন করছি’ল। পুলিশের গাড়ি ‘দেখে আতংকিত হয়ে পালাতে গিয়ে তার পকেটে ‘থাকা বোমাটি বিস্ফোরি’ত হয়ে ডান হাত উড়ে’ যায়। তাকে পু’লিশ পাহা’রায় চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনা’য় দুজনকে ‘আটক করা’ হয়ে’ছে।

Leave a Reply

Your email address will not be published.