পুনম পান্ডের মাথা ফাটিয়ে স্বামী গ্রেফতার!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ভার’তের মডেল ও অভিনেত্রী পুনম ‘পান্ডের স্বামী স্যাম বোম্বেকে’ গ্রেফতার করেছে মুম্বাই পু’লিশ। স্যামের বিরুদ্ধে অ’ভিযোগ, তি’নি পুনমকে পিটিয়ে মাথা ফাটি’য়ে দিয়েছেন। তার আক্রমণে পুনম চো’খ ও মুখে আঘাত পেয়েছেন। মুম্বাই পু’লিশ বলেছে, থানা’য় এমন অভিযো’গ করে পুনম হাসপাতালে’ভর্তি হয়েছেন। এর পর স্যাম বো’ম্বেকে গ্রেফতার করা হয়। খ’বর ইন্ডিয়া টুডে ও হিন্দুস্তান ‘টাইমসের।

রাষ্ট্রীয় সংস্থা’ এএনআইকে মুম্বাই পুলিশ বলেছে, ভার’তীয় প্যানাল কোডের বেশি ক’য়েকটি ধারায় পুনম পা’ন্ডের বিরুদ্ধে অভিযো’গ আনা হয়েছে।

এর আ’গেও পুনম পান্ডেকে মারধরের অভিযোগে স্যা’ম বোম্বেকে গ্রেফতার করা হয়েছি’ল।গত বছর বিয়ের প’র দুজন তখন গোয়া’য় মধুচন্দ্রিমায় ছিলেন। পুনমের’ অভিযোগ ছিল, মধুচন্দ্রিমায় গিয়ে তিনি’ পারিবারিক নির্যাতনের শি’কার হয়েছেন। পরে ‘স্যাম বোম্বের জামিন’ হলে পুনম আবারও’ তার সংসারে ফি’রেন।

দুবছর একস’ঙ্গে থাকার পর গত বছরের ১ সেপ্টেম্বর’ সাত পাকে বাধা পড়েন পু’নম-স্যাম। বিয়ের ঠিক ২১ দিনের’ মাথায় স্বামীর’ বিরুদ্ধে ‘যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলে’ন পুনম। সেই অভিযোগের পর সপ্তা’হ ঘুরতে না ঘুরতেই মনোমা’লিন্য ভুলে স্বামীর স’ঙ্গে একত্রবাস’ শুরু ক’রেন পুনম। ওই ‘সময় তারা বলেন, তারা প’রস্পরকে পাগলের ম’তো ভালো’বাসেন।

Leave a Reply

Your email address will not be published.