সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটলেন সালমান খান!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: সেলফি’ তোলার চেষ্টার করায় ভক্তের ‘ওপর চটেছেন বলিউড সু’পারস্টার সালমান খান। ‘আসন্ন সিনেমা ‘অন্তিম: দ্য ফাই’নাল ট্যুথ’র প্রমো’শনে সম্প্রতি প্রকাশ্যে আ’সেন সালমান খান। রোববার সেখানেই ঘটে ‘এই কাণ্ড।

পাপ্পারাজি ইনস্টাগ্রা’ম থেকে একটি ভিডিও শেয়ার দেওয়া’ হয়। এতে দেখা যায়, সালমান’খান যখন বের হচ্ছিলে’ন, তখন এক ভক্ত তার’ সঙ্গে ছবি তোলার অনুরোধ জানান।’ সালমান খান ভক্তের অনুরোধ রাখতে পোজ দেন, ঠিক’ তখনই সেখানে পাপ্পারাজিরা’ ছবি তুলতে উপ’স্থিত হন। এ সময় ওই ভ’ক্ত সালমান খানের সঙ্গে সেলফি তুল’তে ইচ্ছা প্রকা’শ ক’রেন।

সালমান’ খান জানান, পাপ্পারাজিরা তাদে’র দুজনের ছবিই তুলেছে। উ’পস্থিত ক্যামেরাম্যানও নিশ্চিত ‘করেন তাদের দু’জনের ছ’বি তোলা হয়েছে। এসময় ‘ভক্তের ফোন হাত দিয়ে সরিয়ে দেন বলি’উডের ভাইজান। যখন আবারও’ সালমান খানের স’ঙ্গে ছবি তুল’তে ভক্ত প্রস্তু’তি নিচ্ছিলেন, তখন সা’লমান খান বলেন, চারপাশের নাচানাচি বন্ধ’ করেন। পরে সেখান’ থেকে ওই ‘ভক্ত সরে’ যান।

এই ভিডিও শেয়া’র হতেই সালমানের স’মালোচনা শুরু হয়ে গেছে ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে’। তবে এটাই প্রথম নয়, ‘সেলফি তুলতে’ আসা ভক্তের ফোন নিয়ে’ ছুঁড়ে ফেলে দেওয়ার অভি’যোগও রয়েছে এই ‘তারকার বি’রুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published.