“কুমিল্লার ছেলের সঙ্গে গোপনে প্রেম”

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ৬ বছর আ’গে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপ’র মন দেয়া-নেয়া। দীর্ঘ সময় বোঝা’পড়া শেষে বিয়ের সিদ্ধা’ন্ত। নিজের জন্ম’দিনেই বিশে’ষ মানুষটিকে প্রকাশ্যে ‘নিয়ে এলেন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়িকা ‘বিদ্যা সিন’হা মিম।

মিমের হবু স্বা’মীর নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে’। ঢাকা সিটি ব্যাংকের ক’র্মকর্তা তিনি। দুই পরি’বারের সদস্যদের ‘উপস্থিতিতে ঢা’কার ইন্টার কন্টিনেন্টা’ল হোটেলে তাদের বাগদান ‘সম্পন্ন হয়েছে’।

এক যুগের বেশি ‘সময়ের ক্যারিয়ারে অনেকের ‘সঙ্গেই মিমের প্রেমের ‘সম্পর্কের গুঞ্জন ছড়ি’য়েছে। তবে কো’নোটাই সত্যি ‘হয়ে সামনে ‘আসেনি। এদিকে মিম যে সনির সঙ্গে ‘চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে কা’ক-পক্ষীও টের পায়নি। নিজে’দের সম্পর্ককে গোপন রে’খেই কাটিয়েছেন ছয় বছর। নি’জের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মি’ম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ে’র সিদ্ধান্ত নিয়েছে’ন তারা।

জন্মদিনের সকা’লে (১০ নভেম্বর) এক সাক্ষাৎকারে মিম ‘জানান, ‘কবে যে সেই’ বিশেষ মানুষকে সবার সঙ্গে প’রিচয় করিয়ে’ দেব, তার কো’নো পরিকল্পনা এখনো করিনি’। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো’ মাঝেমধ্যে ফেসবু’কে ছবি দিই, কি’ন্তু সবাই বুঝ’তে পারে ‘না।’

এদিকে মিমের সো’শ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু’ ছবিতে তার হাতের অ’নামিকা আঙুলে রয়ে’ছে আংটি। বাগদা’ন না হলে’ সাধারণত কেউ এই আঙুলে ‘আংটি পরেন না। মিমের ইঙ্গিতপূর্ণ বক্ত’ব্য এবং আংটি পরা ছবির’ সমীকরণ মেলালে স’হজেই ধারণা’ করা যায়, তি’নি বাগদান সেরে ফেলে’ছেন। এবার ঘোষণার মাধ্যমে স’কল জল্পনার অ’বসান ‘ঘটলো।

Leave a Reply

Your email address will not be published.