বাগদান সারলেন মিম

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: গোপ’নে বাগদান সেরেছেন ঢাকা’ই সিনেমার জনপ্রিয় ‘নায়িকা বিদ্যা সিনহা মিম। আ’জ (১০ নভেম্বর) মিমে’র জন্মদিন। বিশেষ’ এই দিন’টিতে বিশেষ মানুষকে প্র’কাশ্যে আনলেন এ’ই অভিনে’ত্রী।

বুধবার (১০ নভেম্বর) রাত ৯টা’র পর ফেসবুকে হবু স্বামী’র সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মিম। ক্যাপশনে লি’খেছেন, ‘৬ বছর আ’গে তোমার সঙ্গে আমার সকল হাসির শুরু। আজ’ একটি খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। ‘নতুন এক অধ্যায়ের সূচনা। অব’শেষে বাগদান স’ম্পন্ন।’

এক যুগে’র বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রে’মের সম্পর্কের গুঞ্জন ছড়ি’য়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সা’মনে আ’সেনি। অবশেষে মিম নিজেই তার ‘জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে ‘এলেন। আর এই সারপ্রাইজের জন্য বিশে’ষ দিনটিকেই বেছে নি’য়েছেন তিনি।

আজ এক সাক্ষা’ৎকারে মিম বলেছেন, ‘কবে যে সেই বিশেষ মানুষ’কে সবার সঙ্গে পরিচয় করিয়ে’ দেব, তার কোনো পরিকল্প’না এখনো ক’রিনি। আজ সন্ধ্যায়’ও হতে পরে। আমি তো মাঝেমধ্যে ফে’সবুকে ছবি দিই’, কিন্তু সবাই বুঝ’তে পারে না।’

এদিকে মিমের সোশ্যা’ল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বে’শ কিছু ছবিতে তার হাতের অনামিকা ‘আঙুলে রয়েছে আংটি’। বাগদান না’ হলে সাধারণত কেউ এই আঙুলে আংটি পরেন না। ‘মিমের ইঙ্গি’তপূর্ণ বক্তব্য এবং ‘আংটি পরা ছবির সমী’করণ মেলালে সহজেই’ ধারণা ক’রা যায়, ‘তিনি বাগদান সেরে ফেলেছে’ন’। এবার ঘোষণার মাধ্যমে সকল জল্পনার’ অবসান ‘ঘটলো।

Leave a Reply

Your email address will not be published.