তামিম ভক্তদের জন্য দুঃসংবাদ

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: তামিম ইক’বাল ভক্তদের জন্য দুঃসংবাদ’। পাকিস্তানের বিপক্ষে ‘টেস্ট সিরিজে মাঠে ‘ফেরার কথা ছিল টাইগার ‘ওপেনারের। তবে আঙুলে’র চিড় ধরা পড়ায় ব্যাট হাতে’ আপাতত দেখা যা’চ্ছে না তা’কে।

রোব’বার (১৪ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি গ’ণমাধ্যমকে নিশ্চিত ‘করেছেন বাংলাদেশ ক্রিকেট ‘বোর্ডের ফিজিও বা’য়জিদ আহ’মেদ।

চলতি বছরে এই ‘নিয়ে তৃতীয় দফায় চোটে পড়লেন বাংলাদেশের ‘ওয়ানডে অধিনায়ক। হাঁটুর’ চোট নিয়ে গেল জুলাই’য়ে জিম্বাবুয়ে সফর’ করেছিলেন তামিম। আফ্রিকা’র দেশটিতে বাংলাদেশ এ’কটি টেস্ট খেললেও মা’ঠে নামেননি। তার নেতৃ’ত্বে তিন ম্যাচের ‘ওয়ানডে সিরি’জে জিম্বাবুয়েকে হোয়াই’টওয়াশ করে’ টাইগাররা।

দেশে ফিরে’ প্রায় ৮ সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়ায় ছিলে’ন তামিম। অন্যদিকে ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ ‘থেকে নিজের নাম’ প্রত্যাহার করে’ নেন। সেরে উঠতেই এভারেস্ট’ প্রিমিয়ার লিগে খেলার ইচ্ছা প্রকাশ করেছি’লেন দেশ সেরা এই ওপেনার। নেপা’লে গিয়ে আঙুলে’র চোটে প’ড়েন। ফলে টুর্নামেন্টের মাঝ প’থেই ফিরে আস’তে হয় তা’কে।’

তিনটি টি-টোয়ে’ন্টি ও দুটি টেস্ট খেলতে ঢাকায় অ’বস্থান করছে পাকিস্তা’ন দল। সংক্ষিপ্ত ফরম্যাটে না’ খেললেও সাদা পোশাকে মাঠে’ ফেরা’র ইচ্ছাপোষণ করেছি’লেন তামিম। তাই পুরোদমে’ অনুশীলনও ‘শুরু করেছি’লেন।

গেল শুক্রবার মির’পুরে ব্যাট হাতে অনুশীলনের সময়’ ব্যথা অনুভব করেন।’ পেস বল খেলতে’ গিয়ে কিছুটা সম’স্যা হচ্ছিল তার। ‘রোববা’র এক্স-রে করাতে হয় তাকে। রিপো’র্টে এসেছে আঙুলে চির রয়েছে। আ’পাতত বিশ্রামে থাকতে’ হবে। তাই ২৬ নভে’ম্বর প্রথম ৪ ডিসে’ম্বর থেকে ‘বসতে চলা দ্বিতীয় টেস্টে বাব’র আজমদের বিপক্ষে তার ‘সার্ভিস পাচ্ছে না দ’ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *