প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে জ্যান্ত কবর দিলেন তরুণী

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: প্রেমি’কের সহযোগিতায় ‘স্বামীকে জ্যান্ত কবর দেওয়ার’ অভিযোগ উঠেছে মিশরের ‘এক তরুণীর বিরুদ্ধে। ওই প্রে’মিক তার স্বা’মীর বন্ধু। ‘রোববার (১৪ নভেম্বর) স্থানীয় গ’ণমাধ্যমের বরাতে গালফ নিউজের এক প্রতি’বেদন থেকে এ তথ্য জানা গেছে। প্র’তিবেদনে বলা হয়, ডাকাহলিয়া’ গভর্নরেট এলাকায় এ ঘটনা ঘ’টে। ঘটনার পর ওই তরুণী পুলিশের কা’ছে গিয়ে অভিযোগ করেন, তার ‘৪২ বছর বয়সী স্বামীকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না। তা’র কাছে তার স্বামীর জন্য’ মুক্তিপণ দাবি করে ফো’ন করা হয়েছে।

এরপ’র ঘটনা তদন্ত শুরু ‘করে পুলিশ। তদন্তের এক’ পর্যায়ে বেরিয়ে আসে’, অভিযুক্ত অপহরণকারী’ এবং হারিয়ে যাও’য়া ব্যক্তি এক’ই এলাকার বাসিন্দা। অভিযুক্ত অ’পহরণকারী, হারিয়ে যা’ওয়া ব্যক্তি এবং তা’র স্ত্রী পরস্প’রের বন্ধু।

পুলিশ অ’ভিযুক্ত অপহরণকারীকে গ্রেপ্তার ‘করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে’ গ্রেপ্তারকৃত ব্যক্তি তার বন্ধুকে হত্যা’র কথা স্বীকার ক’রেন এবং ‘জানান নিহতের স্ত্রীও এ’র সঙ্গে জ’ড়িত।

স্বামী দুর্ব্য’বহার করায় তাকে ছেড়ে’ দিয়ে বন্ধুকে বিয়ে করতে চেয়েছি’লেন ওই তরু’ণী।

ঘটনার বর্ণ’না দিয়ে গ্রেপ্তার হওয়া ব্যক্তি বলেন, ‘জুসের সঙ্গে ওষুধ মিশিয়ে বন্ধুকে খা’ইয়ে দেন তিনি। এতে তার ‘বন্ধু অজ্ঞান হয়ে ‘যান। পরে’ ওই তরুণী ও তিনি মিলে’ তার স্বামীকে জীবন্ত’ কবর দে’ন।

এ ঘটনায় ওই তরুণী’কেও গ্রেপ্তার করেছে পুলিশ’। তিনিও স্বামীকে হত্যা’র কথা স্বীকার’ করে’ছেন।

এছাড়া দুই মাস পর’ ঘটনাস্থল থেকে ওই হতভাগ্য ‘স্বামীর লাশ উদ্ধার’ করা হ’য়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *