পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়াতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগে মোহাম্মদ আলম (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৫ নভেম্বর) বিকেলে জেলার গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, গোপন খবরের ভিত্তিতে জানতে পারি জেলায় পুলিশের কনস্টেবল নিয়োগে আলম নামের এক ব্যক্তি দুজনের কাছ থেকে ৫০ হাজার টাকা করে ১ লাখ এবং একজনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে সোমবার (১৫ নভেম্বর) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালিয়ে জেলা পুলিশ লাইন্সের সামনে থেকে মো. আলমকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন তিনি। পরে আলমের দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে ৬ লাখ টাকা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। আসামিকে মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.