প্রকাশ্যে এলেন অনন্যা পাণ্ডে

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: আরিয়ান খানের মাদক মামলায় উঠে এসেছিল তার নাম। একাধিকার তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জেরার মুখে পড়তে হয়েছিল। আর এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছিলেন অনন্যা পান্ডে। এই বিতর্কের পর প্রথমবার সামাজিক মাধ্যমে ফিরলেন এই বলিউড অভিনেত্রী।

অনন্যা গতকাল, অর্থাৎ মঙ্গলবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার অনুরাগীদের উদ্দেশে একটা ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাকে গাড়ির ভেতরে বসে প্রকৃতির শোভা উপভোগ করতে দেখা যাচ্ছে। আর তার ক্যামেরায় বন্দী হয়েছে এক রংধনুর ছবি।

এই ভিডিও পোস্ট করে অনন্যা লিখেছেন, ‘একপশলা বৃষ্টি ছাড়া রংধনুর দর্শন পাওয়া যায় না।’ এই ভিডিও কোথায় শুট করা হয়েছে, এ ব্যাপারে অনন্যা কিছু জানাননি। অনন্যার এই পোস্টকে ঘিরে তার ভক্তরা ভালোবাসা উজাড় করে দিচ্ছেন। ইতিমধ্যে ৬ লাখ ৯৮ হাজারের বেশি মানুষ ভিডিওটিকে লাইক করেছেন।

অনন্যার এই ভিডিওতে তার এক ভক্ত মন্তব্য করেছেন, অনন্যা পান্ডেকে সবাই অনেক বেশি হেনস্তা করেছে, যেখানে তার কোনো দোষ ছিল না। একাধিক ব্যবহারকারী আবার ইনস্টাগ্রামে ফিরে আসায় এই বলিউড অভিনেত্রীকে স্বাগত জানিয়েছেন। ঈশান খট্টরের সঙ্গে ‘খালি পিলি’ ছবিতে অনন্যাকে শেষ পর্দায় দেখা গেছে।

এই বলিউড নায়িকা এবার দক্ষিণি ছবির দুনিয়ায় অভিষেকের জন্য প্রস্তুত। দক্ষিণি সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ও মাইক টাইসনের সঙ্গে তাকে ‘লাইগার’ ছবিতে দেখা যাবে। ছবিটি আগামী বছর মুক্তি পাবে। এ ছাড়া শকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি ছবিতে অনন্যাকে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *