‘মানিকে মাগে হিতে’ গানে নাচলেন শ্রীলেখা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: এবার ‘মানিকে মাগে হিথে’ গানের সঙ্গে কোমর দোলালেন শ্রীলেখা মিত্র। সিংহলি পপ তারকা ইয়োহানি ডি-সিলভার গাওয়া গানে নেচে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছেন কলকাতার এই অভিনেত্রী। নিজের নাচের ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘কথা কিন্তু রাখলাম’। ইতোমধ্যে এই নাচ দেখে মোহিত হয়েছেন শ্রীলেখা ভক্তরা ও প্রেমীরা।

নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেছেন শ্রীলেখা। এতে দেখা যায়, লাল স্লিভলেস কুর্তির সঙ্গে প্রথমে সাদা প্লাজো পরেছিলেন। পরে অবশ্য তিনি কালো প্যান্টের সঙ্গে কুর্তিটি ‘ম্যাচ’ করে পরেছিলেন। ‘মানিকে মাগে হিথে’, ইয়োহানির গাওয়া গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন শ্রীলেখা। খোলা আকাশের নিচে সবুজ ঘেরা পরিবেশে আরও মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। অবশ্য গানের ফিউশন মিউজিক বেছে নিয়েছিলেন তিনি।

শ্রীলেখার ইনস্টাগ্রামের ওয়ালে ইতোমধ্যেই কমেন্টের বন্যা বয়ে গেছে। এক ভক্ত লিখেছেন, ‘অসাধারণ।’ আরেক নেটিজেন লিখেছেন, ‘এভাবেই ভালো থাকুন।’ বঙ্গ সুন্দরীর এই ভিডিওতে ‘ফিদা’ নেটপাড়া।

উল্লেখ্য, ইয়োহানি ডি-সিলভার গাওয়া মানিকে মাগে হিথে গানটি বিপুল জনপ্রিয় হয়েছিল। সিংহলী সুন্দরীর এই গানে মজেছেন বলিউড থেকে আমজনতা। খুব কম তারকাই এই গানের জাদু থেকে নিজেকে বাদ রাখতে পেরেছে। কিন্তু এর আগে শ্রীলেখাকে এই গানে কখনও ছন্দ মেলাতে দেখা যায়নি। ফলে স্বাভাবিকভাবেই নায়িকাকে নতুন রূপে দেখে খুশি ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published.