রোজ দাঁত মাজেন না রানি!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: রানি মুখোপাধ্যায়! এই নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে মিষ্টি হাসির এক কন্যার মুখ। তিনি আর কেউ নন বলিউডের সুপারস্টার রানি মুখোপাধ্যায়। হ্যাঁ, জন্ম সূত্রে বাঙালি এই কন্যা একটা সময় একাই রাজ করেছেন বলিউডে।

শাহরুখ খান থেকে সইফ আলি খান, অভিষেক বচ্চন সকলের সঙ্গে দাপিয়ে কাজ করেছেন। নিজের অভিনয়ে পাল্লা দিয়েছেন অমিতাভ বচ্চনের সঙ্গেও। এখনও রানি (Rani Mukerji)অভিনীত ‘ব্ল্যাক’, ‘কুছ কুছ হোতা থ্যায়’, ‘হাম তুম’, ‘বান্টি অউর বাবলি’র মতো হাজারো ছবি মানুষ ভুলতে পারেননি।

সামনেই ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে রানি ও সইফ আলি খান অভিনীত ‘বান্টি অউর বাবলি ২”। এই ছবিতে রানি-সইফ ছাড়াও থাকছেন সিদ্ধান্ত চর্তুবেদি ও শর্বরী। এই ছবির মুক্তির জন্য বিভিন্ন জায়গায় প্রোমোশনে যাচ্ছেন রানি- সইফ।

এই ছবির প্রমোশনেই রানি গিয়েছিলেন কপিল শর্মার কমেডি শোতে। তাঁর সঙ্গে অবশ্যই ছিলেন নবাব সাহেব, অর্থাৎ সইফ আলি খান। দারুণ মজার মজার কথা বলেছেন তাঁরা।

প্রসঙ্গত ‘বান্টি অউর বাবলি’ তে প্রথম পার্টে ছিলেন রানি ও অভিষেক। এই জুটি কাঁপিয়ে দিয়েছিল গোটা ইন্ডাস্ট্রি। এই ছবিতেই ছিলেন অমিতাভ বচ্চন। বলিউডে হিট ছবির মধ্যে একটি এই ছবি। তবে এই ছবির সিকুয়েলে থাকছেন না অভিষেক বচ্চন। তার কারণ কিছুটা যদিও স্পষ্ট। প্রথমত অভিষেক আর রানিকে এক সঙ্গে কাজ করতে দেখা যায় না বহু বছর। এই ছবির পর অভিষেক ও রানির প্রেম নিয়েও জল্পনা ছিল। যদিও অভিষেক ও রানি দু’জনেই বিয়ে করেছেন অন্য দুই মানুষকে। সে সব কথা আজ অজানা নয়।

সে যাই হোক ‘বান্টি অউর বাবলি ২’ তে বেশ অনেক বছর পর জুটি বেঁধেছেন ‘হামতুম’-এর রানি – সইফ। এই ছবির প্রোমোশনে কপিল শর্মার শোতে এসে রানি যা ফাঁস করলেন, তা শুনলে আপনি অবাক হবেন বইকি।

রানি নিজের মুখে কপিল শর্মার শোতে বলছেন, তাঁর স্মৃতি শক্তি নাকি খুব দুর্বল। এমনকি তিনি প্রতিদিন ব্রাশ করতেও ভুলে যান। মাঝে মধ্যে দিনে দু-তিনবার ব্রাশ করে ফেলেন। আবার কখনও দাঁত মাজাই হয়না! তিনি এই কথা বলার সঙ্গে সঙ্গে সইফ প্রশ্ন করেন, “সেকি? আজ মেজে এসেছো তো?”

হাসতে হাসতে রানি জবাব দেন, “হ্যাঁ আজ মনে করে ব্রাশ করেছি। কারণ জানতাম তোমার কাছাকাছি আসতে হবে।” কি কাণ্ড! এই নিয়ে বেশ কিছুক্ষণ মজা চলে শোতে। তবে রানির ভক্তরা এ কথা জানতে পেরে খুব মজা পেয়েছেন। বহু মানুষ ওই ভিডিওতে কমেন্ট করেছেন। সম্প্রতি রানির এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published.