চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই পরীক্ষার্থীর মৃত্যু

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুজন হলো শান্ত (১৭) ও আশিক (১৭)। এ সময় সাজ্জাদ (১৭), আসিফ (১৮) ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০) গুরুতর আহত হয়।

এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোমান বলেন, “এখানে চারজনকে আনা হলে শান্তকে আমরা মৃত ঘোষণা করি। বাকি তিনজনের অবস্থা গুরুতর ছিল। ফলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে আশিকের মৃত্যু হয়।”

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান, “আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত ১জনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। ঢাকায় যাওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি।”

Leave a Reply

Your email address will not be published.