বোরকা না কিনে দেওয়ায় ফাঁস

Spread the love

গাজীপুরে বোরকা কিনে না দেওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে রোকসানা বেগম (২৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন। তার স্বামী মনির হোসেন স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের চার মাসের একটি ছেলে সন্তান রয়েছে।

রোববার (২৮ আগস্ট) দুপুরে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা এলাকার আব্দুল আজিজের ভাড়া বাড়ি থেকে রোখসানার মরদেহ উদ্ধার করেছে জয়দেবপুর থানা-পুলিশ।

মৃতের ভাই সোহেল জানান, ‌শনিবার রাতে স্বামীর সঙ্গে রোখসানার ঝগড়া হয়। বিষয়টি তিনি ফোন করে মা-বাবাকে জানান। রোববার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পাই রোকসানা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম বিল্লাহ মুনিম জানান, স্বামী মনির হোসেনের সঙ্গে রোখসানা শিরিরচালা এলাকার আব্দুল আজিজের বাড়িতে ভাড়া থাকতেন। বোরকা কিনে না দেওয়ায় শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। প্রতিদিনের মতো রোববার সকালে মনির কারখানায় চলে যান। দুপুরে স্ত্রীর আত্মহত্যার খবর পেয়ে তিনি কারখানা থেকে ছুটে আসেন।

খবর পেয়ে রোখসানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদনে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশের ধারণা, বোরকা কিনে না দেওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে ওই গৃহবধূ আত্মহত্যা করে থাকতে পারেন। মৃতের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.