হিজড়া সংঘের নেত্রীদের সঙ্গে সময় কাটালেন মাহি

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি রাজনীতিতে সরব হয়েছেন। আগামী দুই বছরের জন্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি। বর্তমানে রাজশাহীতে অবস্থান করছেন এ নায়িকা। সেখানকার তৃতীয় লিঙ্গের মানুষদের সংগঠন দিনের আলো হিজড়া সংঘের নেত্রীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ।

হিজড়া সংঘের নেত্রীদের সঙ্গে কাটানো মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মাহি। তিনি লিখেছেন, দিনের আলো হিজড়া সংঘ, রাজশাহীর নেত্রীদের সঙ্গে আজ (৭ নভেম্বর) সন্ধ্যায় আমার নানা বাড়িতে।

মাহির সেই পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে। তাদের অনেকেই নায়িকার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এদিকে শুক্রবার (৪ নভেম্বর) শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলায় কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেন মাহি। এর আগে, ২০২০ সালে একই মাঠে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিলেন তিনি। তখন থেকেই গুঞ্জন, রাজশাহী-১ আসনে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হতে চান মাহি। এবার সেটি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে।

নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে মাহি গণমাধ্যমকে জানান, আমি রাজনীতি বুঝি না, তবে শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। রাজনীতি বলতে আমি সেটিই বুঝি। যদি এলাকার লোকজন চায়, তাহলে জাতীয় সংসদ নির্বচনে অংশ নিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *